স্বদেশ মৃত্তিকা ফাউন্ডেশনের ঈদ খাদ্য সামগ্রী বিতরণ

স্বদেশ মৃত্তিকা ফাউন্ডেশনের ঈদ খাদ্য সামগ্রী বিতরণ

স্বদেশ মৃত্তিকা ফাউন্ডেশনের ঈদ খাদ্য সামগ্রী বিতরণ

📅11 August 2019, 18:28

“পথ শিশুদের স্নেহ করুন, অসহায় মানুষের পাশে দাঁড়ান” এই স্লোগানকে সামনে রেখে পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষে স্বদেশ মৃত্তিকা ফাউন্ডেশনের পক্ষ থেকে দুস্থ অসহায় মানুষদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। ৯,১০,১১ আগষ্ট শুক্র,শনি ও রবিবার ৩ (তিন)দিন ব্যাপি বিকালে বালুয়াকান্দি, রায়পুরা, নরসিংদী জেলার স্বদেশ মৃত্তিকা ফাউন্ডেশনের উদ্যোগে বাসায় বাসায় গিয়ে এসব ঈদ খাদ্য সামগ্রীঈদ সামগ্রী বিভিন্ন পণ্য বিতরণ করা হয়েছে।


ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্বদেশ মৃত্তিকা ফাউন্ডেশনের বালুয়াকান্দি, রায়পুরা, নরসিংদী জেলার আহবায়ক কান্তা শেখ, সদস্যদের মধ্য উপস্থিত ছিলেন কামরুন নাহার, সুমন ময়া, সম্রাট, ফাহিম, সাঞ্জিদা আক্তার, মাহিনুর মনিয়া ও অর্পা।


এতে কেন্দ্রীয় কমিটির অর্থ সম্পাদক তানিয়া আক্তারের সার্বিক তত্ত্বাবধানে ঈদ খাদ্য সামগ্রীঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

অতিথিরা দুস্থ অসহায় মানুষের প্রত্যেকের মাঝে ঈদ খাদ্য সামগ্রী হিসেবে ১ কেজি পোলাও চাল, ১ প্যাকেট সেমাই, চিনি, দুধ, হাফ লিটার সোয়াবিন তৈল, পিয়াজ রসুন,আদা,মাংসের মোসলা ও কিসমিস বিতরণ করেন।


বিতরণ অনুষ্ঠনে কেন্দ্রীয় কমিটির অর্থ সম্পাদক তানিয়া আক্তারের তার বক্তৃতায় বলেন, স্বদেশ মৃত্তিকা ফাউন্ডেশন আপনাদের কথা চিন্তা করে আপনাদের জন্য এই রকম ঈদ সামগ্রীর আয়োজন করেছে।


তিনি আরো বলেন,স্বদেশ মৃত্তিকা ফাউন্ডেশনের চেয়ারম্যান মোঃ আকবর হোসেন তিনি নিজের পকেট থেকে ও অন্যান্যদের কাছ থেকে সাহায্য নিয়ে এই রকম একটি সুন্দর আয়োজন করেছে।

তিনি বলেন, শহরে নামী-দামি অনেক মানুষ আছে। তারা কিন্তু এই রকম একটি অনুষ্ঠান আয়োজন করতে পারে নাই, স্বদেশ মৃত্তিকা ফাউন্ডেশন করেছে। পরিশেষে আমি বলি যে, স্বদেশ মৃত্তিকা ফাউন্ডেশন সব সময় এই রকম ভাবে প্রতি ঈদে অসহায় মানুষদের পাশে দাঁড়াতে পারে সেই জন্য সবাই দোয়া করবেন।

No Comments

No Comments Yet!

You can be first one to write a comment

Leave a comment