স্বদেশমৃত্তিকা ফাউন্ডেশন এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন

স্বদেশমৃত্তিকা ফাউন্ডেশন এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন

স্বদেশমৃত্তিকা ফাউন্ডেশন এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন

📅26 March 2019, 22:54

স্বদেশসময় ডটকমঃ মিজানুর রহমান জুয়েলঃ

শিক্ষাই জাতির মেরুদণ্ড 💓
শিক্ষা হোক সবার জন্য 💞
এ স্লোগান কে সামনে রেখে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০১৯ উপলক্ষে,স্বদেশ মৃত্তিকা ফাউন্ডেশন আয়োজিত স্বদেশমৃত্তিকা আদর্শ বিদ্যানিকেতনের সুবিধাবঞ্চিত শিক্ষার্থীদের অংশগ্রহনে আজ অনুষ্ঠিত হয়ে গেলো চিত্রাংকন প্রতিযোগীতা।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মুক্তিযুদ্ধের স্মৃতিচারন করেন স্বাস্থ্য অধিদপ্তরের সাবেক বিভাগীয় পরিচালক বীর মুক্তিযোদ্ধা ডাঃ মোঃ আব্দুল ওয়াহাব হাওলাদার। অনুষ্ঠানের অন্যন্যের মধ্যে উপস্থিত ছিলেন স্টুডেন্ট’স এডুকেশনাল এসোসিয়েশন বাংলাদেশ এর চেয়ারম্যান মোঃ গোলাম রহমান, স্বদেশ মৃত্তিকা ফাউন্ডেশন এর আন্তর্জাতীক বিষয়ক সম্পাদক মিজানুর রহমান জুয়েল, স্বদেশমৃত্তিকা মানব উন্নয়ন সংস্থার ভাইস-চেয়ারম্যান পৌষী জামান, স্বদেশমৃত্তিকা মানব উন্নয়ন সংস্থার অর্থ-সম্পাদক তানিয়া আকতার, স্বদেশমৃত্তিকা ফাউন্ডেশন যুগ্ম-সমাদক মশিয়ুর রহমান, বদেশমৃত্তিকা ফাউন্ডেশন সদস্য মুনিয়া মুন্নি, স্বদেশমৃত্তিকা আদর্শ বিদ্যানিকেতনের শিক্ষক সামসুন্নাহার সাথী, রাশিদা আক্তার, তাসলিমা আকতা ও ব্রাইটার্স সোসাইটি অফ বাংলাদেশ এর সদস্যবৃন্দ।

মুক্তিযুদ্ধের স্মৃতিচারন করেন ডাঃ মোঃ আব্দুল ওয়াহাব হাওলাদার শিশুদের উদ্যশে বলেন তোমাদের সুশিক্ষায় শিক্ষিত হয়ে দেশের জন্য কাজ করতে হবে।

অনুষ্ঠানের বিশেষ অতিথির বক্তিতায় মোঃ গোলাম রহমান গরীব ছাত্র/ছাত্রীদের বিনামূল্যে সকল শিক্ষা সামগ্রী বিটরনের মাধ্যমে সুবিধবঞ্চিত শিক্ষগার্থীদের লেখাপড়ার সুযোগ সৃষ্টি করতে সামর্থবানদের প্রতি আহবান জানান।

অনুষ্ঠানে সভাপতি বত্তৃতায় স্বদেশমৃত্তিকা ফাউন্ডেশন এর চেয়ারম্যান মোঃ আকবর হোসেন বলেন স্বাধীনতাকে অর্থবহ করতে হলে সমাজের সুবিধাবঞ্চিত মানুষদের উন্নয়নে সকল্কে এগিয়ে আস্তে হবে। এই জন্য সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানদের ভুমিকা রাখতে হবে বলে আশা প্রকাশ করেন।

প্রতিযোগীদের উৎসাহিত করতে ৯ম শ্রেণী ছাত্রী নাহিদ অর্পা ব্যাক্তিগত ভাবে খাতা ও কলম প্রদান করেন।

অনুষ্ঠানে বিজয়ী প্রতিযোগীদের মধ্যে পুরুস্কার বিতরন ও খাবার পরিবেশন করা হয়।

Share this article:

No Comments

No Comments Yet!

You can be first one to write a comment

Leave a comment