মানব সেবায়ঃ রক্তবিন্দু,

মানব সেবায়ঃ রক্তবিন্দু,

মানব সেবায়ঃ রক্তবিন্দু,

📅27 October 2018, 18:56

swadeshsomoy.com: সিরাজুল ইসলাম সাগর
মানব সেবার দৃঢ় প্রত্যয়ে উদ্দীপিত একদল স্বপ্নবাজ তরুণের আন্তরিক প্রচেষ্টার ফসল “রক্তবিন্দু”।
“রক্তবিন্দু, মানবতার বন্ধু” এই শ্লোগান কে ধারণ করে মানব কল্যাণে অসাম্প্রদায়িক ও নিরপেক্ষ দৃষ্টিভঙ্গি নিয়ে এ সংগঠনটি স্বাধীনভাবে কর্মকাণ্ড পরিচালনায় অঙ্গীকারাবদ্ধ। সূচনাকাল থেকেই স্বাস্থ্য সচেতনতা,বিনা মূল্যে স্বাস্থ্য সেবা, স্বেচ্ছায় রক্তদান, রক্তদান সম্পর্কিত জরিপ কার্যক্রম, রক্তরোগ সম্পর্কিত সেমিনার, সচেতনতা মূলক কুইজ, বিতর্ক কর্মশালা, ত্রাণ বিতরণ, শীতবস্ত্র বিতরণ, বৃক্ষরোপণ, বিনোদনধর্মী
পাঠচক্র, সুবিধা বঞ্চিত শিশুদের শিক্ষা কার্যক্রম, জাতীয় ও আন্তর্জাতিক দিবস সমূহ পালন সহ নানা ধরণের সামাজিক কল্যাণমুখী কাজ করে যাচ্ছে।তারই ধারাবাহিকতায় আজ ২৬ অক্টোবর, রোজ শুক্রবার, সকাল ৯ ঘটিকায় মিরপুর আর,সি প্রাথমিক বিদ্যালয়ে রক্তবিন্দু এর উদ্যোগে সাধারণ মানুষ এর জন্য বিনা মূল্যে রক্তের গ্রুপ নির্নয় এর আয়োজন করা হয়েছে উক্ত আয়োজনে আমন্ত্রিত অথিতি হিসাবে উপস্থিত ছিলেন রক্তবিন্দু সংগঠন এর উপদেষ্টা, রুপসি টিভির চেয়ারম্যান জনাব ইবনুল সাঈদ রানা, দারুস সালাম থানা আওয়ামীলীগ এর সাংগঠনিক সম্পাদক জনাব সাজেদুর রহমান রাসেল, ইব্রাহীম রেজা বেলু, মিরাজুল ইসলাম মিরাজ, রুপসি টিভি এর এম.ডি জনাব আকবার হোসাইন, শফিকুল ইসলাম শফিক, রিফাত আহসান অভি, মহিউদ্দীন উসমানি সভাপতি রক্তবিন্দু, উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জনাব লুতফর রহমান । মহতি এই আয়োজনে উপস্থিত ছিলেন আরো স্থানীয় নেতৃবৃন্দ।
বক্তারা তাদের বক্তবে বলেন দেশ ও জাতীর কল্যানে সামাজিক সংগঠন এর বিকল্প নেই।তাই এ জাতীয় স্বেচ্ছাসেবী ও সমাজকল্যাণমূলক কাজকে আমরা স্বাগত জানাই।
আগমিতে মিরপুরের সাধারন মানুষ এর জন্য আরো বড় পরিসরে কল্যান মুলক কাজ করার প্রতিশ্রুতি প্রদান করেন। এই মহতি আয়োজন বাস্তবায়ন করেন সুজন, শাকিল, শাওন, রবিন, আশিক, ফয়সাল,অনয়, রিফাদ, সালাউদ্দিন সহ ‘রক্তবিন্দু’ সংগঠনের আরো অনেক নিবেদিত স্বেচ্ছাসেবক বৃন্দ।

No Comments

No Comments Yet!

You can be first one to write a comment

Leave a comment