বরিশাল,বাকেরগঞ্জে স্বদেশমৃত্তিকা ফাউন্ডেশন এর উদ্যোগে মহান স্বাধীনতা দিবস উদযাপন

বরিশাল,বাকেরগঞ্জে স্বদেশমৃত্তিকা ফাউন্ডেশন এর উদ্যোগে মহান স্বাধীনতা দিবস উদযাপন

বরিশাল,বাকেরগঞ্জে স্বদেশমৃত্তিকা ফাউন্ডেশন এর উদ্যোগে মহান স্বাধীনতা দিবস উদযাপন

📅26 March 2019, 21:56

স্বদেশসময়ডটকমঃ বরিশাল প্রতিনিধি মাইদুল ইসলাম মামুনঃ

শিক্ষাই জাতির মেরুদণ্ড 💓
শিক্ষা হোক সবার জন্য 💞
এ স্লোগান কে সামনে রেখে,,
জামিনা মোহাম্মদ মাধ্যমিক বিদ্যালয় এর ছাত্র ও ছাত্রীদের অংশগ্রহণে স্বদেশমৃত্তিকা ফাউন্ডেশন এর বরিশাল বিভাগের, সদস্যদের উদ্যোগে ২৬/০৩/১৯ ইং তারিখ বরিশাল জেলার বাকেরগঞ্জ উপজেলার ১১ নং ভরপাশা ইউনিয়ন এর আতাকাঠী গ্রাম সংলগ্ন জামিনা মোহাম্মদ মাধ্যমিক বিদ্যালয় এ সকাল ৯ টায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ও পুরুস্কার বিতরনী অনুষ্ঠানের আয়যোন করা হয় । অনুষ্ঠানে প্রধান অথিতি ছিলেন জামিনা মোহাম্মদ মাধ্যমিক বিদ্যালয় এর প্রধান শিক্ষক জনাব মোয়াজ্জেম হোসেন শিকদার । বিশেষ অথিতি ছিলেন জনাব মুজিবুর রহমান কাজী শিক্ষক জামিনা মোহাম্মদ মাধ্যমিক বিদ্যালয় । অনুষ্ঠানে সভাপতি ছিলেন শেফালী বেগম সহকারী প্রধান শিক্ষক জামিনা মোহাম্মদ মাধ্যমিক বিদ্যালয়।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মোঃ মাইদুল ইসলাম মামুন সভাপতি স্বদেশমৃক্তিকা ফাউন্ডেশন বরিশাল বিভাগ। ক্রীড়া সম্পাদক মোঃ মুশফিকুর রহমান কায়েম .. সদস্য আয়শা সিদ্দিকা,,সদস্য সুমাইয়া আক্তার. সদস্য সৌরভ দাস . এবং ছাত্র/ছাত্রী ও অভিভাববৃন্দ ।

২০১১ সাল থেকে ফাউন্ডেশনটি সুবিধাবঞ্চিত ছাত্র/ছাত্রীদের শিক্ষা কার্যক্রম পরিচালনা করে আসছে। স্বদেশমৃক্তিকা ফাউন্ডেশন সার্বিক ভাবে দেশ ও দশের কলানে নিয়োজিত থেকে শিক্ষার আলো সমাজের সর্বস্হারে ছরিয়ে দিয়ে। দরিদ্র ছাত্র ছাত্রীদের জীবনকে আলোকিত করতে চায়।
অনুষ্ঠান শেষে বিজয়ীদের মাঝে পুরুস্কার প্রদান করা হয়।

Share this article:

No Comments

No Comments Yet!

You can be first one to write a comment

Leave a comment