বঙ্গবন্ধু পেশাজীবী লীগ কর্তৃক জেল হত্যা দিবস পালিত

বঙ্গবন্ধু পেশাজীবী লীগ কর্তৃক জেল হত্যা দিবস পালিত

বঙ্গবন্ধু পেশাজীবী লীগ কর্তৃক জেল হত্যা দিবস পালিত

📅10 November 2019, 13:45

স্বদেশসময় ডটকমঃ ৯ নভেম্বর ২০১৯ বিকেল ৪ টায় ঢাকার খামারবাড়িস্হ কৃষি তথ্য সার্ভিস এর ভিআইপি মিলনায়তনে বঙ্গবন্ধু পেশাজীবী লীগ কেন্দ্রীয় কমিটি কর্তৃক জেল হত্যা দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়ায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপদেষ্টা জননেতা মুকুল বোস। সভায় সভাপতিত্ব করেন সংগঠনের কেন্দ্রীয় সভাপতি সাবেক ছাএলীগ নেতা ও বাংলাদেশ কৃষক লীগের সাবেক কেন্দ্রীয় নেতা সরকার মো. আবুল কালাম আজাদ পিএইচডি।
আলোচনা সভায় সঞ্চালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক শেখ জামাল আহমেদ।
বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য শাহনাজ সরদার, বঙ্গবন্ধু পরিষদ এর প্রেসিডিয়াম সদস্য বঙ্গবন্ধু গবেষক সারোয়ার ওয়াদুদ চৌধুরী, মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের সি. যুগ্ম মহাসচিব মানবাধিকার কর্মী বীর মুক্তিযোদ্ধা হাসান উজ জামান, ডেপুটি এর্টনী জেনারেল এড. এস এম নজরুল ইসলাম, সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় সম্পাদক সরদার মুজিব, শরীয়তপুর জেলা আওয়ামী লীগের এাণ ও সমাজ কল্যাণ সম্পাদক মো. খবিরুজ্জামান বাচ্চু, কেন্দ্রীয় তাঁতী লীগের সাবেক আহবায়ক বীর মুক্তিযোদ্ধা মো. এনাজুর রহমান চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা কর্নেল (অব.) আলতাফ মাহমুদ,বঙ্গবন্ধু সেনা পরিষদের নেতা মেজর (অব.)দেলোয়ার হোসেন, বঙ্গবন্ধু ডিপ্লোমা কৃষিবিদ পরিষদ এর সি. সহ সভাপতি আলহাজ্ব আবদুর রাশেদ খান।
দৈনিক সময়ের আলো’র প্রকাশক ইঞ্জিঃ গাজী আহমেদ উল্লাহ্, জাতির পিতা পরিষদ এর সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা জিন্নাতুল ইসলাম জিন্নাহ, শিক্ষাবিদ ড. আসাদুজ্জামান খান, সুপ্রিম কোর্টের আইনজীবী এড. আমজাদ হোসেন, এড. হাওলাদার আবুল হোসেন, এড. রীনা পারভীন (ভিকারুননিসা স্কুল অ্যান্ড কলেজের নব নির্বাচিত অভিভাবক প্রতিনিধি), বঙ্গবন্ধু ডিপ্লোমা কৃষিবিদ পরিষদের সহ সভাপতি ও সাংবাদিক ফিরোজ আক্তার।
সংগঠন এর পক্ষ থেকে জেল হত্যা দিবস ও ঘূর্নিঝড় ” বুলবুল ” থেকে বাঁচার জন্য বিশেষ দোয়ার আয়োজন করা হয়। দোয়া পরিচালনা করেন জনাব মোস্তফা হায়দার।
অনুষ্ঠানে অতিথিদের সংগঠনের বিশেষ প্রকাশনা ” বিশ্বনেএী শেখ হাসিনার দিন বদলের ১০ বছর ” বই প্রদান করা হয়।
সংগঠনের পক্ষ থেকে যাঁরা হজ্ব ও ওমরাহে যাবেন তাঁদের সংগঠনের প্রকাশিত ” হজ্ব ও ওমরাহর নির্দেশিকা “বই বিতরণ করা হয়।

No Comments

No Comments Yet!

You can be first one to write a comment

Leave a comment