দলের সবাইকে নিয়ে কাজ করতে চাই: জিএম কাদের

দলের সবাইকে নিয়ে কাজ করতে চাই: জিএম কাদের

দলের সবাইকে নিয়ে কাজ করতে চাই: জিএম কাদের

📅05 May 2019, 19:20

স্বদেশসময় ডটকমঃ স্টাফ রিপোর্টার মাইদুল ইসলাম মামুনঃ

দলের সবাইকে নিয়ে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেছেন জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জিএম কাদের এমপি। রোববার (৫ মে) দুপুরে বনানীতে জাতীয় পার্টির চেয়ারম্যানের কার্যালয়ে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে নতুন দায়িত্ব পাওয়ার পর এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন তিনি।

জিএম কাদের বলেন, জাতীয় পার্টির চেয়ারম্যান আমাকে ভারপ্রাপ্ত চেয়ারম্যান পদে নিয়োগ দিয়েছেন। আমি দলের সর্বস্তরের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে কাজ করতে চাই। পার্টিকে আরও শক্তিশালী করতে চাই।
জাতীয় পার্টির মহাসচিব পদে পরিবর্তন আসছে বলে গণমাধ্যমে প্রকাশিত সংবাদের বিষয়ে সাংবাদিকরা জানতে চাইলে ভারপ্রাপ্ত চেয়ারম্যান বলেন, এসব নিউজ একেবারেই ভিত্তিহীন, ফরমায়েশি। বিভ্রান্তি ছড়ানোর জন্য এসব নিউজ করানো হয়েছে।
জাতীয় পার্টির নতুন ভারপ্রাপ্ত চেয়ারম্যানের ঘোষণা নিয়ে কোনো বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান জানিয়েছেন চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ।
এর আগে শনিবার রাতে ছোট ভাই জিএম কাদেরকে জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান ঘোষণা করেছেন পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ। শনিবার রাত ১১টার দিকে ঢাকার বারিধারায় নিজের বাসভবনে এক জরুরি সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন তিনি

Share this article:

No Comments

No Comments Yet!

You can be first one to write a comment

Leave a comment